পুঠিয়ায় প্রাক্তন প্রধান শিক্ষক স্যার সহির উদ্দিনের মৃত্যুতে স্বরণসভা

0
225

পুঠিয়া প্রতিনিধিঃ বহুল ঐতিহ্যবাহী ও গর্বিত প্রতিষ্ঠান পুঠিয়া পি এন সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৫৪ সনের এসএসসি ব্যাচের ছাত্র, প্রাক্তণ প্রধান শিক্ষক সকলের পরম শ্রদ্ধেয় স্যার” মরহুম সহির উদ্দিনের মৃত্যুতে আজ উপজেলা সদরে অবস্থিত পিএন সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্বরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এই স্কুলের সকল ব্যাচের প্রাক্তন সকল ছাত্রদের নিয়ে গঠিত “অ্যালামনাই এ্যাসোসিয়েশন”এই অনুষ্ঠানের আয়োজন করেন। উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে সকল ব্যাচের প্রাক্তন ও বর্তমান ছাত্র ও শ্রদ্ধেয় স্যারের শুভাকাক্ষীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিভিন্ন ব্যাবসায়ী রাজনৈতিক দল বিভিন্ন পেশার মানুষ যারা এই প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন তারাও উপস্থিত ছিলেন পরম শ্রদ্ধেয় স্যার” মরহুম সহির উদ্দিনের এই দোয়া মাহফিলে। এই অনুষ্ঠানকে সার্বিক ভাবে সহযোগিতা করেন রাজশাহী জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক গরীব দুঃখী মানুষের নেতা আহসানুল-হক মাসুদ। তিনি বলেন, শ্রদ্ধেয় স্যার অত্যান্ত একজন ভালো মানুষ ছিলেন ছাত্র হিসেবে আমরা সবাই গর্বিত। প্রতিষ্ঠাতা সদস্য সচিব শামীম বাবুর সঞ্চলনায় বক্তব্য রাখেন, এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সভাপতি মশিউর রহমান, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএন সরকারি উচ্চ বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাস পিপিএ। সে সময় উপজেলা নির্বাহী অফিসার এই স্বরণ সভার ভূয়াসী প্রশংসা করেন।

প্রাক্তন শিক্ষক আবুল হোসেন, অধ্যাক্ষ গোলাম ফারুক, এ্যালামনই এ্যাসিয়োসনের সম্পাদক ও কাউন্সিলর ইসমাইল হোসেন,পি এন সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুসান্ত, সাবেক এমপি আব্দুস সাত্তার মন্ডল, সাবেক উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম মন্ডল,আবু বক্কর সিদ্দিক, প্রধান উপদেষ্টা ডাঃ এমদাদুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সারওয়ার জাহান কনক, পৌর আওয়ামীলীগের গবেষণা বিষয়য়ক সম্পাদক খালেদ হোসেন লালন। সব শেষে শ্রদ্ধেয় স্যারের জীবনের উপরে আলোচনা শেষে আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।