মানিকগঞ্জে বিজ্রের নিচে জুতা তুলতে গিয়ে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

0
101

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলাধীন কলিয়া ইউনিয়নের ব্রিজের নিচে থেকে জুতা তুলতে গিয়ে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কলিয়া ইউনিয়নের সিলিমপুর গ্রামের একটি ব্রিজের নিচের জলাশয় থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নুরুজ্জামান রিমন (২৩) ওই ইউনিয়নের পাচ কলিয়া গ্রামের বিজিবি সুবেদার আব্দুর রহমানের ছেলে। সে ঢাকা ট্রমা মেডিকেল এসিসন্ট্যান্ট স্কুল এর শিক্ষার্থী এবং মানিকগঞ্জ সদর হাসপাতালে ইন্টার্নী রত ছিলেন।

দৌলতপুর থানার এসআই জহিরুল ইসলাম জানান, রিমন তার বন্ধু ও সহপাঠী চুয়াডাঙ্গার একলাস হোসেনকে নিয়ে তাদের গ্রামে বেড়াতে নিয়ে আসে। সন্ধ্যার পরে সিলিমপুর ব্রীজে দাঁড়িয়ে গল্প করছিলো তারা। একপর্যায়ে রিমনের জুতা ব্রীজ থেকে পানিতে পড়ে যায়। পরে পানিতে নেমে জুতা উদ্ধার করতে গিয়ে সে ওই জলাশয়েই নিখোঁজ হয়। ফায়ার সার্ভিসের ডুবুরিরা কয়েক ঘন্টা চেষ্টার পর ২৫ ফিট পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।