ধামরাইয়ে স্বপ্নডানা পরিবারের উদ্যোগে ‘বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি পালিত

0
87

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মুজিববর্ষ-২০২০ উপলক্ষে ধামরাইয়ের সামাজিক সংগঠন স্বপ্নডানা পরিবার কর্তৃক বৃক্ষরোপন কর্মসুচীর ধারাবাহিক কার্যক্রমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারা রোপন ও শাখা হাসপাতাল গুলোতে সর্বমোট ১৫০ টি চারা বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ই অক্টোবর) স্বপ্ন ডানা সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নুর রিফাত আরা ও ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, স্বপ্ন ডানা সংগঠনের সভাপতি শাহরিয়ার ফেরদৌস সহ স্বপ্ন ডানা পরিবারের সদস্যবৃন্দ ও ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ। এ’সময় ফলজ, বনজ ও ঔষধি প্রজাতির চারা রোপন ও বিতরন করা হয়েছে ।

উল্লেখ্য গত ১৪ই সেপ্টেম্বর সোমবার ধামরাই ঢুলিভিটাস্হ সিটি সেন্টারে বিশ্ব পরিবেশ দিবস ও মুজিব বর্ষকে কেন্দ্র করে পরিবেশের ভারসাম্য রক্ষা করতে স্বপ্নডানা সংগঠনের আয়োজিত মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী-২০২০, এর শুভ উদ্বোধন করেছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য,ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এমপি।
এরই ধারাবাহিকতায় পর্যায়ক্রমে ধামরাই, সাভার ও ঢাকা জেলাব্যাপী ৫০০০-১০০০০ বৃক্ষ/চারা রোপন/বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে।