সরিষাবাড়ীতে ধান ক্ষেত থেকে মৃত নবজাতক উদ্ধার

0
80

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে অজ্ঞাত লোকের রেখে যাওয়া ধান ক্ষেতের ড্রেনে ব্যাগে রক্ষিত এক দিনের মৃত নজাতক ছেলে শিশু উদ্ধার করেছে এলাকাবাসী।আজ সোমবার বিকেলে উপজেলার কামরাবাদ ইউনিয়নের সোনাকান্দর গ্রামের হদুর মোড়ের পাশে আব্দুল বারেক এর ধান ক্ষেতের ড্রেন থেকে এ মৃত শিশু উদ্ধার করা হয়েছে। মৃত নবজাতক শিশুটির বিষয়ে সরিষাবাড়ী থানা পুলিশ কে খবর দিলেও পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেনি বলে উদ্ধারকারী আব্দুল বারেক ও এলাকাবাসী অভিযোগ করে বলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের সোনাকান্দর গ্রামের হদুর মোড়ের কৃষক আব্দুল বারেক তার জমিতে পানি সেচ দিতে গিয়ে তার ধান ক্ষেতের ড্রেনে প্লাষ্টিক ব্যাগ পান।পরে ব্যাগটির কাছে গিয়ে ব্যাগের ভিতর শিশু দেখতে পেয়ে পাশের বাড়ীর লোকজনকে খবর দেন।পরে এলাকায় জানাজানি হলে ব্যাগটি সাবদুল ডাক্তারের বাগানে এনে খোলা হলে পুর্নাঙ্গ একটি মৃত নবজাতক ছেলে শিশু দেখতে পায়।এ ঘটনায় এলাকার শত শত নারী-পুরুষ উৎসুক জনতা ভীড় জমায়। স্থানীয় ভোলা মন্ডল, ইব্রাহীম,আব্দুল বারেক সহ স্থানীয়

লোকজন নবজাতক ছেলে শিশুটিকে দাফন কাফন শেষে সাবদুল ডাক্তারের বাগানে সন্ধা রাতে কবরস্থ করেছে এলাকাবাসী।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম জানান,এ বিষয়ে খবর পেয়ে থানার এ এস আই মোস্তফা কে পাঠানো হয়েছে।