মুন্সীগঞ্জে ৩৪ বস্তা অবৈধ কারেন্ট জাল জব্দ, আটক-৩

0
86

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: গতকাল ১০ই শনিবার মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুুর নৌ পুলিশের অভিযানে মুক্তারপুর থেকে প্রায় ১৬ লক্ষ ৬৩ হাজার টাকার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করা হয়েছে। জড়িত থাকায় ৩ জনকে আটক করা হয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, শনিবার ভোর ৪ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত অবৈধ কারেন্ট জাল বিরোধী অভিযানে সদরের মুক্তারপুর ফেরিঘাট, ফিরিঙ্গীবাজার এবং আধারিয়াতলা এলাকায় অভিযান চালিয়ে ৩৪ বস্তা (২ হাজার ৬ শত উনাশি) পাউন্ড অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১৬ লক্ষ ৬৩ হাজার ৫শত টাকা। এছাড়াও এসময় ১৩৫ বস্তা (১০ হাজার ৮শত পিস ববিন) জব্দ করা হয়। এ সময় জড়িত থাকার কারণে ৩ জনকে আটক করা হয়েছে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন নৌ পুলিশ সুপার (নারায়ণগঞ্জ অঞ্চল) মিনা মাহমুদা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নারায়ণগঞ্জ অঞ্চল) আনিসুর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার টিপু সুলতান, মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ কবীর হোসেন খাঁন ও সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে নৌ পুলিশ জানায়, নৌ পুলিশের নিয়মিত অভিযানে ৩৪ বস্তা (২ হাজার ৬ শত উনাশি) পাউন্ড অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১৬ লক্ষ ৬৩ হাজার ৫শত টাকা। এছাড়াও এসময় ১৩৫ বস্তা (১০ হাজার ৮শত পিস ববিন) জব্দ করা হয়। এ সময় জড়িত থাকায় ৩ জনকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।