ফেনীতে যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

0
247

ফেনীতে করোনা ভাইরাস সংক্রমণ ও গৃহীত সরকারি পদক্ষেপ নিয়ে সমালোচনা করার অভিযোগে এক যুবককের বিরুদ্ধে মামলা করছে পুলিশ। বুধবার (২৭ মে) সকালে ছাগলনাইয়া থানায় এই মামলা দায়ের করা হয়। আরিফ হোসেন মজুমদার নামে একটি ফেইসবুক পেজ থেকে করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে সরকারের নানা কাজের সমালোচনা করে বিভিন্ন পোস্ট দেয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, আরিফ হোসেন মজুমদার স্থানীয় বাঁশ পাড়ার আবদুল মান্নান মজুমদারের ছেলে। আরিফ হোসেন স্থানীয় ছাত্রদলের কর্মী। বর্তমানে দেশের বাহিরে অবস্থান করছে। আরিফ হোসেন মজুমদারের ফেইসবুক পেজে গিয়ে দেখা গেছে করোনা সংকটে সরকারের ব্যার্থতা নিয়ে বিভিন্ন পোস্ট। সরকারি দলের নেতাকর্মীদের চাল চুরি, মন্ত্রীদের বেফাঁস বক্তব্য, মাস্ক কেলেঙ্কারী এবং সরকার প্রধানের বিভিন্ন বক্তব্যের সমালোচনা মূলক পোস্ট করেছেন আরিফ।

স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা বিষয়টি পুলিশের নজরে আনেন এবং পুলিশকে ব্যবস্থা নিতে বলেন ”গুজব ছড়ানোর” বিরুদ্ধে। উল্লেখ্য আরিফ হোসেনের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ”কটূক্তি” করার কারণে মামলা হয়েছে এবং ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। এই বিষয়ে ছাগলনাইয়া থানার ওসি কামাল হোসেন বলেন ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে আরিফ হোসেনের বিরুদ্ধে ।পুলিশ এসব রাষ্ট্র বিরোধী কাজের বিষয়ে অবগত রয়েছে। অভিযুক্তের বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন বলে জানান ওসি।