লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলনের ধর্ষণ বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
138

পারভেজ হোসাইন, লক্ষ্মীপুর: নোয়াখালী সহ সারাদেশে ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকর এর দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চরমোনাই পীর সাহেবের রাজনৈতিক সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আজ (৯ অক্টোবর) শুক্রবার, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জুমার নামাজের পর ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা সভাপতি ক্যাপ্টেন অবসর মোহাম্মদ ইব্রাহিম এর সভাপতিত্বে জেলা সেক্রেটারি মাওলানা মোঃ মহিউদ্দিন এর সঞ্চালনায় মিছিলটি সামাদ মসজিদ থেকে আরম্ভ করে লক্ষ্মীপুর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উত্তর তেমুহনী গিয়ে সমাপ্তি ঘটে।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, স্বাধীন দেশে একজন নারী স্বাধীনভাবে বাঁচতে না পারায় দেশের স্বাধীনতা প্রশ্নবিদ্ধ হচ্ছে। অবৈধ সরকার দেশের জনগণের কথা না ভেবে নিজের ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্ষকদেরকে আশ্রয় প্রশ্রয় দিয়ে যাচ্ছে। জনগণের ভোটাধিকার হরণকারী নীতিহীন আদর্শহীন সরকারের মূলোৎপাটন করে জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য ও অন্যায় অবিচার রোধ করার জন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আ.হ.ম নোমান সিরাজী, প্রচার সম্পাদক ইমরান হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন লক্ষ্মীপুর জেলা সভাপতি ডাঃ আব্দুর রহিম,সেক্রেটারি মাওলানা মাহবুবুর রহমান, ইসলামী যুব আন্দোলন লক্ষ্মীপুর জেলা সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক মাওলানা মোখলেছুর রহমান, ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা সভাপতি রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন চিশতী সহ প্রমূখ।