না ফেরার দেশে কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোরাব আলী

0
90

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি : ঝিনাইদহ কালীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের হেলাই গ্রামের তোরাব আলী তিন বার নির্বাচিত কাউন্সিলর ছিলেন। বর্তমানে তিনি পৌরসভার প্যানেল মেয়র হিসেবেও দায়িত্ব পালন করছিলেন। কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছিলেন।

কালীগঞ্জ উপজেলা সাস্থ্য কমপ্লেক্স দুইদিন আগে গ্যাস্টিক জনিত শারীরিক সমস্যা নিয়ে চিকিৎসা ছিলেন।হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে ৪ অক্টোবর রাত ১০ টায় কালীগঞ্জ পৌরসভার মেয়রের উপস্থিতিতে যশোর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়।

আনুমানিক রাত 3 টায় যশোর সদর হাসপাতালে শেষ নিঃশেষ ত্যাগ করেন।তিনি ডায়াবেটিসসহ নানা জটিল রোগে দীর্ঘ দিন যাবত ভুগছিলেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।তিনি এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন। আজ বাদ যোহর নামাজের জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন হবে।

তিনি তার বর্নাঢ্য রাজনৈতিক জীবনে হেলাই গ্রাম তথা কালীগঞ্জ পৌর এলাকায় অনেক উন্নয়নমুলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।তার মৃত্যুতে ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ গভীর শোক প্রকাশ সহ তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।