রাজধানী

আসাদগেট থেকে অজ্ঞান ও মলমপার্টি চক্রের ৫ সক্রিয় সদস্য আটক

  • 1
    Share

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মোহাম্মদপুরের আসাদগেট এলাকা থেকে অজ্ঞান ও মলমপার্টি চক্রের পাঁচ সক্রিয় সদস্যকে আটক করেছে ‌র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।এলিট ফোর্স র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচএম পারভেজ আরেফিন আজ গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার রাতে মোহাম্মদপুরের আসাদগেট এলাকায় গোপনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- কালু মিয়া, মিলন হাওলাদার, রিপন মিয়া, আলিয়ার রহমান ও দিদার হোসেন।এসময় তাদের কাছ থেকে অজ্ঞান করার বিভিন্ন মলম, তরল পদার্থ ও ওষুধ জব্দ করা হয়।

র‌্যাব-২ এর মেজর এইচএম পারভেজ আরেফিন বলেন, আসাদ গেট এলাকায় র্যাবের একটি দল সিভিলে টহল দিচ্ছিলো। এসময় কয়েকজনের গতিবিধি আমাদের কাছে সন্দেহজনক মনে হচ্ছিলো। পরে তাদের আটক করা হয় এবং উদ্ধার করা হয় ওষুধ, তরল পদার্থ এবং মলম।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এই অপরাধ চক্রের সদস্যরা তরল জাতীয় এসব মলম সাধারণ পথচারীদের চোখে-মুখে ছিটিয়ে সবকিছু ছিনিয়ে নিতো। আবার ডাব কিংবা অন্য খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে মানুষকে অজ্ঞান করে সর্বত্র লুটত করে নিতো। প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেছে।

আসন্ন ঈদ উপলক্ষে মার্কেট ও আশপাশের এলাকায় এই চক্রের আনাগোনা বেড়ে যায়। সন্ধ্যায় মার্কেট থেকে বাড়ি ফেরা মানুষদের টার্গেট করত চক্রটি। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা ।


  • 1
    Share

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button