রাজশাহীর বাঘায় পালিত হলো জাতীয় উৎপাদনশীলতা দিবস

0
80

এআই র‌বি, বাঘা (রাজশাহী) প্রতিনিধি: জাতীর পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বাঘায় কৃষি-সহ সকল পর্যায়ে উৎপাদন বাড়াতে “জাতীয় উৎপাদনশীলতা দিবস’ পালিত হলো। শুক্রবার (২ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই দিবসটি পালন করা হয়।

সকাল ১০ টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. লায়েব উদ্দিন লাভলু বলেন, জাতীয় পর্যায়ে সচেতনতা সৃষ্টির মাধ্যমে দেশের শিল্প, কৃষি-সহ বিভিন্ন খাতে উৎপাদনশীলতা বাড়াতে হবে। উৎপাদন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। জাতীর পিতার স্বপ্ন ছিল এই দেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তোলা। যা বর্তমানে বাস্তবায়ন করতে চলেছেন তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: কামাল হোসেন, উপজেলা কৃবিবিদ আব্দুল্লাহ আল মামুন হাসান, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক, মসজিদের ইমাম, কৃষক, সরকারি কর্মকর্তা ও সুধীমহল সহ মাধ্যমিক ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীরা।