দেশজুড়ে

ভোলায় তোফায়েল আহমেদ এমপি’র পক্ষে ঈদ উপহার বিতরণ

  • 51
    Shares

ইয়ামিন হোসেন,ভোলা: বর্তমানে কোভিড-১৯ এর মধ্যে ঘূর্ণিঝড় আম্ফান আঘাত আনতে পারে উপকূলীয় অঞ্চলে ৭নং সংকেত বলেছেন আবহাওয়া অফিস।

আর সেই ঘূর্ণিঝড় আম্ফান থেকে রক্ষা পেতে ভোলাবাসী কে সর্তক থাকার আহ্বান করেছেন সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি।

মঙ্গলবার বেলা ১২ টায় ২নং ইলিশা ইউনিয়নের ইউসি স্কুল মাঠে গরীব অসহায় মানুষের মাঝে সামাজিত দূরুত্ব বজায় রেখে চেয়ারে বসিয়ে ৪৫০ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে টেলি কনফারেন্সে তিনি একথা বলেন।

তোফায়েল আহমেদ এমপি বলেন,গরীবের কোন দল নাই, রিলিফের বেলায় দলমত না দেখে বিতরণ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি।

তিনি বলেন, ভোলা সদরের প্রতিটি অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এখন ও যারা বাদ পড়েছে তাদের বাসায় পৌঁছে দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু, সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরোয়ার্দী মাষ্টার, সহ সভাপতি হোসেন মিয়া, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ছোটনপ্রমুখ।


  • 51
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button