খুলনায় অস্ত্র ও গুলি সহ ৩ জন গ্রেফতার

0
102

২৯ সেপ্টেম্বর মঙ্গলবার খুলনায় অস্ত্র ও গুলিসহ ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। খুলনা জেলার রূপসা উপজেলার ১নং আইচগাতী ইউনিয়নের আইচগাতী গ্রামস্থ্য সরকারী বঙ্গবন্ধু কলেজের পূর্ব পাশে জনৈক মাহাবুর শেখের মেসার্স জে.কেট্রেডার্স দোকানের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে র‌্যাব-৬ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানােনা হয়।

উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, র‌্যাব-৬ এর মেজর মোঃ আনিস-উজ-জামান এবং এডিশনাল এসপি পহন চাকমার নেতৃত্বে খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে রূপসার ১নং আইচগাতী ইউনিয়নের আইচগাতী গ্রামস্থ সরকারী বঙ্গবন্ধু কলেজের পূর্ব পাশে জনৈক মাহাবুর শেখের মেসার্স জে. কে ট্রেডার্স দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। সংবাদ পেয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা ও আইনগত ব্যবস্থাগ্রহণের উদ্দেশ্যে ওই স্থানে অভিযান পরিচালনা করেন।

এসময় রূপসার হোসেনপুরের মোঃ লুৎফর রহমান শেখ ছেলে মোঃ আব্দুর রউফ শেখ(৪২), তেরখাদর আজুগোরার মৃত. কাশেম শেখের ছেলে মোঃ ওমর শেখ (৪০) এবং বটিয়াঘাটা মোহাম্মদনগরের মৃত. শামীম মৃধার ছেলে মোঃ সুমন মৃধা(২৩) কে আটক করা হয়। তাদের তল্লাশি করে তাদের নিজ দখলে থাকা ২টি দেশীয় তৈরী পাইপগান, ৩ রাউন্ড পাইপগানের কার্তুজ, ২টি মোবাইল ফোন এবং ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।