ধামরাইয়ে প্রধানমন্ত্রী’র ৭৪তম জম্মদিন উপলক্ষে যুবলীগের উদ্যোগে দোয়া ও বস্ত্র বিতরণ

0
100

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষ্যে ধামরাই উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে আলোচনা সভা,দোয়া মাহফিল ও গরিব মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৪তম জম্মদিন উপলক্ষে পাঁচ শতাধিক মহিলার মাঝে বস্ত্র বিতরন করেছেন ধামরাই উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জননন্দিত নেতা মো.মোহাদ্দেছ হোসেন।

আলোচনা সভা, দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান উপজেলা আওয়ামী’ যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন এর সভাপতিত্বে এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের সাবেক সাংসদ ও ধামরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আলহাজ্ব দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ, বিশিষ্ট ব্যবসায়ি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহমদ আল জামান সিআরপি, আওয়ামীলীগ নেতা ও প্রাক্তন ইউপি চেয়ারম্যান আলাল দেওয়ান, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন মানণীয় প্রধানমন্ত্রীর ৭৪তম শুভ জন্মদিনে শুভেচ্ছা সহ তার বর্ণিল রাজনৈতিক জীবন নিয়ে বিষদ বিস্তারিত আলোচনা করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সেই সাথে মানণীয় প্রধানমন্ত্রীর ৭৪তম জম্মদিন উপলক্ষে আজকের আলোচনাসভা, দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান এর আয়োজক উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেনকে এ’মহতি আয়োজনের জন্য ধন্যবাদ ও শুভকামনা জানালেন বক্তারা সেই সাথে তারা বলেন – বৈশ্বিক মহামারী করোনা কাল শুরু থেকে সরকারি ত্রাণ সামগ্রী বিতরণ ছাড়াও নিজ অর্থায়নে ব্যাপক ত্রাণ বিতরণ কার্যক্রম এখনো অব্যাহত রেখেছেন জনগণের মন কেড়ে নিয়েছেন। তাছাড়াও পরবর্তীতে প্রাকৃতিক দুর্যোগ বন্যার কারণে পানিবন্ধী মানুষের চলাচলের জন্য শতাধিক নৌকা নিজ অর্থায়নে তৈরি করে ধামরাই উপজেলার পানিবন্ধী এলাকার মানুষের মাঝে বিতরণ করেছেন। সেই সাথে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করে অসহায় হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

তিনি একজন কর্মীবান্ধব নেতা। উপজেলা আওয়ামী যুবলীগকে সুসংগঠিত ও চাঙ্গা রেখেছেন। আজ সোমবার (২৮শে সেপ্টেম্বর) বিকেলে ধামরাই উপজেলা পরিষদের মিলনায়তনে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া চেয়ে বিশেষ মোনাজাত করা হয়।