দেশজুড়ে

রামগঞ্জে হতদরিদ্রদের মাঝে সরকারি ত্রাণ বিতারণ


পারভেজ হোসাইন, রামগঞ্জ প্রতিনিধিঃ দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ার সঙ্গে সঙ্গে অসহায় মানুষদের খাদ্য সংকটও দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে হতদরিদ্র পরিবারের মাঝে সরকারি ত্রান সাহায়তা দিচ্ছে স্থানীয়
জনপ্রতিনিধিরা।

মঙ্গলবার ইউনিয়নের ৭ শতাধিক কর্মহীন মানুষের মাঝে সরকারি ত্রান বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। এ সময় নিরাপদ দূরত্ব নিশ্চিত করেই ত্রাণ দেয়া হয়। সহায়তার মধ্যে ছিলো ১০ কেজি চাল।

এসময় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান মোঃ বশির আহমেদ মানিক, সচিব মোঃ সাকির হোসেন মৃধা,উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, মেম্বার মোঃ কাউসার আলম সুমন, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মোঃ বশির আহমেদ মানিক জানান, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আপনারা বাড়ীতে থাকুন। নিজে সুস্থ থাকুন। আপনারা না খেয়ে থাকবেন না। ত্রান আপনাদের
বাড়ীতে পৌঁছে যাবে। জনগণের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন প্রধানমন্ত্রী তা আমরা বাস্তবায়ন করছি। আমার ইউনিয়নে যত কর্মহীন হতদরিদ্র মানুষ রয়েছে তাদের পাশে আমি সবসময় ছিলাম আগামীতেও থাকব। হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে সরকারি সকল দরনের ত্রান বিতারন অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button