ঢাবিতে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

0
115

করোনাভাইরাস মহামারীতে অসহায়,দুস্থ এবং কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক মো. রাকিবুল ইসলাম রাকিব এবং সদস্য সচিব মো. আমানউল্লাহ আমানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী এবং পার্শ্ববর্তী এলাকার প্রায় দেড় শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, পেঁয়াজ, আলু, লাচ্ছা সেমাই ইত্যাদি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাবি ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আকতার হোসেন, সজীব মজুমদার , এবিএম এজাজুল কবির রুয়েল,শাফি ইসলাম প্রমুখ।এর আগেও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল কয়েক দফায় ত্রাণ বিতরণ করে।

এ প্রসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে আমাদের আত্নিক সম্পর্ক বিদ্যমান। তাই করোনা মহামারী শুরু হওয়ার পর থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল ধারাবাহিকভাবে ঢাবি ক্যাম্পাসে খাদ্যসামগ্রী বিতরণ ও আর্থিক সহযোগিতা নিয়ে কর্মহীনদের পাশে দাঁড়িয়েছি। ছাত্রদল যেকোনো পরিস্থিতিতে ক্যাম্পাসে যেন একজন কর্মচারীও অভুক্ত না থাকে,সেজন্য সর্বাত্মক সহযোগিতা চালিয়ে যাবে।