মুন্সীগঞ্জে শিক্ষার্থীদের সহায়তায় ছাত্রলীগের সেবাকেন্দ্র

0
80

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি হরগঙ্গা কলেজে গত থেকে রবিবার একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। নবীন শিক্ষার্থীদের সহায়তায় নানা উদ্যোগ নিয়েছে কলেজ শাখা ছাত্রলীগ। ভর্তি কার্যক্রমকে কেন্দ্র করে পাঁচ দিনব্যাপী শিক্ষার্থীদের তথ্য ও আবেদনে সহায়তায় ছাত্রলীগের পক্ষ থেকে খোলা হয়েছে সেবাকেন্দ্র।

এছাড়াও ১৮ শতাধিক শিক্ষার্থীর মাঝে বিতরণ করা হয়েছে কলম, মাস্ক, বিশুদ্ধ পানিসহ বিভিন্ন শিক্ষাসামগ্রী।

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবিড় আহমেদ ও সাধারণ সম্পাদক আলমগীর হোসাইনের তত্ত্বাবধানে সহায়তা কার্যক্রমে অংশ নিয়েছেন সংগঠনের অর্ধশতাদিক সদস্য। প্রথম দিনের কার্যক্রমে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সুরুজ মিয়া, শহর ছাত্রলীগের সভাপতি নসিবুল ইসলাম নোবেল, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগর প্রমুখ অংশ নেয়।

হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নিবিড় আহমেদ বলেন, নবীন ভাই-বোনদের ভর্তি কার্যক্রমে যেন কোন অসুবিধা না হয় সেজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে। ১৮ শতাধিক শিক্ষার্থীকে কলম, মাস্ক, বিশুদ্ধ পানি ও ছাত্রলীগের লিফলেট বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের সকল উপকারে পাশে দাঁড়িয়েছে। আমারা বঙ্গবন্ধুর আদর্শ ও লক্ষ্যে পূরণে কাজ করে চলেছি।