উত্তরখানে ২৭৬০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
18

এস,এম,মনির হোসেন জীবন: রাজধানীর উত্তরখান থানার ময়নারটেক জিয়াবাগ এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৭৬০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে এক নারী মাদকারিও ও রয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, খোরশেদ, জয়নাল, সাহিদা ও সাইফুল।

ডিএমপির উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হেলাল উদ্দিন আজ শনিবার গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ জানানো হয়, শুক্রবার ভোর ৫টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সদস্যরা রাজধানীর উত্তরা বিভাগের উত্তরখান থানার ময়নারটেক জিয়াবাগ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মাদক ব্যবসায়ীরা জানান, তারা পাকস্থলীতে করে ইয়াবা বহন করছিলেন। পরে তাদেরকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গিয়ে পরীক্ষা করার পর জানা যায়, তাদের পাকস্থলীতে ইয়াবা রয়েছে। পরে তাদের পেট থেকে বিশেষ কায়দায় তৈরিকৃত ৬৯টি ক্যাপ্সুল বের করা হয়। যার প্রত্যেকটিতে ৪০টি করে মোট ২৭৬০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাদের দেয়া তথ্য মতে সাইফুলকে গ্রেফতার করা হয়। এই ইয়াবাগুলো সাইফুলের বাসায় নিয়ে যাওয়ার কথা ছিল তাদের।
এদিকে,আজ উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে গনমাধ্যমকে আরো জানান, বিষয়টি আমি শুনেছি। আজ শনিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত এ সংক্রান্তে থানায় কোন মামলা রুজু করা হয়নি।হয়তো মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।