চারঘাটে হাত, পা ও চোখ বাঁধা অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীকে জিজ্ঞাসাবাদ

0
132

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ হাত,পা ও চোখ বেধেঁ বয়স্ক নারী রেহেনা বেগমের রহস্য জনক হত্য নিয়ে উদ্বিগ্ন আইন শৃঙ্খলা বাহিনী ও স্থানীয় জনতা। স্বামী ডাকাত বেল্লাল হোসেন কর্তৃক ওই খুন হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে স্থানীয় ও থানা পুলিশ। চারঘাট মডেল থানার পুলিশ বেল্লাল হোসেন (ডাকাত) কে আটক করেছে।

রাজশাহীর চারঘাট উপজেলার অনুপামপুর কারিগরপাড়ায় মৃত নারী রেহেনা (৬০) বেল্লাল হোসেন এর স্ত্রী। স্থানীয়দের তথ্য মতে ডাকাত বেল্লাল (৮০) তার স্ত্রী রেহেনাকে হাত,পা ও চোখ বেধেঁ হত্যা করেছে। ইতোপূর্বে ওই ডাকাত তার বড় ছেলেকেও কৌশলে হত্যা করেছিল বলে তাদের ধারনা। কিন্ত প্রমানের অভাবে আজ পর্যন্ত ওই অপরাধির কোন সাজা হয়নি।

হত্যা ঘটনার অনুসন্ধানে জানাযায়, ভারত প্রদেশের নদীয়া জেলার স্থায়ী বাসিন্দা বেল্লাল ডাকাত নামের ওই ব্যাক্তি। দেশ স্বাধনি হওয়ার পর পরেই বাংলাদেশে বৈবাহিক সূত্রে নাগরিক হয়। এর পরে থেকে একাধিক বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ঐ অভিযুক্ত ব্যাক্তি। সর্বপরি সে ঠান্ডা মাথায় হত্যাসহ নানা ধরনের অনৈতিক কাজ করেছে।

কিন্ত প্রমানের অভাবে আইন শৃঙ্খলা বাহিনী তার রিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারেনি। এমনটায় তথ্য দিয়েছে স্থানীয়রা।

আজ মঙ্গলবার সকালে স্বামী (ডাকাত বেল্লাল) স্থানীয় প্রতিবেশি এবং থানা পুলিশকে খবর দিয়ে বলে, গভির রাতে কোন একসময় তার স্ত্রীকে হাত,পা ও চোখ বেধেঁ হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কখন তার স্ত্রীকে খুন করেছে বেল্লাল তা জানে না। খবর পেয়ে ওসি (তদন্ত) ফরহাদ হোসেন, এসআই ইকবাল হোসেন, এএসআই আবু সালেক ও সঙ্গীও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়। উক্ত হত্যার মূল হোতাকে নিশ্চিত করার লক্ষে পুঠিয়া সার্কেল সহকারী পুলিশ সুপার নুরে আলম এবং ওসি সমিত কুমার কুন্ডু ঘটনা স্থল পরিদর্শন করেন।

পুলিশ তদন্ত রিপোর্ট মতে প্রাথমিক ভাবে ধারনা করা যাচ্ছে, হাত,পা ও চোখ বেধেঁ শ্বাসরুদ্ধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের পর হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান সংশ্লিষ্টরা।