দেশজুড়ে

ভোলার ইলিশায় ইমাম মুয়াজ্জিনদের পাশে সেচ্ছাসেবী সংগঠন

  • 121
    Shares

ইয়ামিন হোসেন,ভোলা: কোভিড ১৯ উপলক্ষে ২নং ইলিশা ইউনিয়নের ৬৫জন ইমাম মুয়াজ্জিনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন।এই সময় ৫হাজার করে ৪ জন কে নগদ ২০ হাজার টাকা দান করেন সংগঠনের সদস্যরা।

রবিবার বেলা ১২ টায় ইলিশা জংশনস্থ মৌলভীরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিচ তলায় চেয়ার দিয়ে সামাজিক দূরুত্ব বজায় রেখে ইমাম মুয়াজ্জিনদের মাঝে জনপ্রতি ১ হাজার টাকার প্যাকেজ করে বিতরণ করেছেন তারা।

এই সময় প্রধান অতিথি সদর উপজেলার নির্বাহী অফিসার মিজানুর রহমান জরুরী কাজে আসতে না পাড়ায় কনফারেন্সে তিনি উপস্থিত ইমাম মুয়াজ্জিন ও সংগঠনের সদস্যদের উদ্দেশ্য বক্তব্য রাখেন।

কনফারেন্সে তিনি বলেন, আমি এই সংগঠনের সবাই কে ধন্যবাদ জানাই যে যুবকরা এমন একটি উদ্যােগ নিয়েছেন তবে পরবর্তী এই সংগঠনের যে কোন প্রোগ্রামে আমি উপস্থিত থাকবো ইনশাল্লাহ।
গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হোসেন মিয়া ।

হোসেন মিয়া বলেন, গত ৫ মাস আগে অথাৎ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দিনে এই সংগঠন আমরা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেছি, সেদিন মনে করেছি, বেশিদিন টিকবে না কিন্তু আজ ৫ মাস পর বুঝতে পেরেছি শুধু ইলিশা নয় ভোলা সদর উপজেলার মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন।আমি এবং আমার ভাই ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছান মিয়া সব সময় সংগঠনের সাথে আছি।

বিশেষ অতিথির বক্তব্যে ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল বলেন, এই সংগঠনের সবাই কে ধন্যবাদ যে করোনার শুরু থেকে তারা মানুষ কে জনসচেতন করাসহ পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তারই ধারাবাহিতায় আজকে ইমাম মুয়াজ্জিনদের মাঝে এই উপহার দিচ্ছেন।

এই সময় তিনি বলেন আমি সার্বক্ষণিক এই সংগঠনের পাশে আছি এবং পুলিশ জনগণের বন্ধু আর সেই বন্ধু হিসেবে পুলিশ আপনাদের পাশে থাকবে।

এই সময় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ছাইদ আলী জমাদার, ইউনিয়নের আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাষ্টার রফিকুল ইসলাম, মাষ্টার ইসমাইল হোসেন, ইলিশার সিপিপি টিম লিডার মোঃ মামুন , ইমামদের পক্ষে বক্তব্য রাখেন মাওলানা আবুল কালাম, মাওলানা রফিকুল ইসলাম,মাওলানা জামাল উদ্দিন, মাওলানা বেলাল হোসেনপ্রমুখ।

এই ছাড়াও সংগঠনের সমন্নয়কারী ইয়ামিন হোসেন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইলিশা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোস্তফা মিয়া, সেচ্ছাসেবী সংগঠনের সহ সভাপতি ইকবাল হোসেন রাজু, ইউসুফ পাটোয়ারী, যুগ্ম সম্পাদক সোহাগ খলিফা, পারভেজ রনি, ক্যাশিয়ার ইউসুফ হোসেন, সেচ্ছাসেবী রাছেল, রাফসান, জোবায়ের, মিজান, শাহাবুদ্দিন, মনির, সোহেল, বাছেদ সহ সকল সদস্যরা।

এসময় সংগঠনের সমন্নয়কারী ইয়ামিন ও সহ সভাপতি ইকবাল হোসেন বলেন, আমাদের সংগঠনের সভাপতি সরদার নজরুল ইসলাম সুমনের দিক নির্দেশনায় আমরা এই সংগঠনের কার্যক্রম চালিয়ে যাচ্ছি, পাশাপাশি যেই আমেরিকা প্রবাসী দুই বোন আমাদের সংগঠনের দান করেছেন তাদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ ৭ম ধাপসহ মোট ৬৭৮ পরিবারের পাশে দাঁড়িয়েছেন ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন।


  • 121
    Shares

Related Articles