মৌ খানের ‘তবুও প্রেম দামি’

0
90

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মৌ খান। সম্প্রতি তিনি ‘তবুও প্রেম দামি’ নামের নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউসে শুরু হয়েছে ছবিটির শুটিং। এই ছবিটি নির্মাণ করছেন চলচ্চিত্র নির্মাতা মোহাম্মদ আসলাম।

এই ছবিতে প্রথমবারের মতো চিত্রনায়ক আমান রেজার সঙ্গে জুটি হলেন মৌ খান। মৌ খান জানান, আগামী সপ্তাহ থেকে পূ্বাইলের ম্যাডামের বাড়ি ফের দৃশ্য ধারণ শুরু হবে।

নতুন ছবি প্রসঙ্গে চিত্রনায়িকা মৌ খান বলেন, ‘পরিচালক মোহাম্মদ আসলাম ভাইর ছবি দিয়ে আমার চলচ্চিত্রে অভিষেক হয়। এটি তার সঙ্গে আমার দ্বিতীয় ছবি। প্রথমবার আমানের সঙ্গে কাজ করছি।’

তিনি আরও বলেন, ‘এই ছবিটি আমার ক্যারিয়ারে অন্যতম একটি ছবি হতে যাচ্ছে। ছবিতে দর্শকরা আমাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাবে। ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

উল্লেখ, এরই মধ্যে শাহীন সুমন পরিচালিত ‘মাফিয়া’ ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন তিনি। মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আগুন’ ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক হয় মৌ খানের। এদিকে মৌ খান অভিনীত দুইটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হলো- সুজন বড়ুয়া পরিচালিত ‘বান্ধব’ ও শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’।