ক্রিকেটারদের প্র্যাকটিস বন্ধ আরও দু’দিন

0
101

করোনাভাইরাসের আগ্রাসী থাবায় হঠাৎ করেই মিরপুর শেরে বাংলায় দু’দিন আগে বন্ধ করে দেয়া হয়েছে ক্রিকেটারদের ব্যক্তিগত প্র্যাকটিস। সাপোর্টস্টাফসহ মোট তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। যে কারণে বিসিবি আগে থেকেই সতর্ক হয়ে ক্রিকেটারদের প্র্যাকটিস বন্ধ করে দেয়।

প্রথমে বলা হয়েছিল তিনদিন প্র্যাকটিস বন্ধ থাকবে। তবে পরে জানা গেছে, তিনদিন নয়, আরও বেশিদিন প্র্যাকটিস বন্ধ রাখা হতে পারে। সবার আগে এ নিউজটা প্রকাশ হয়েছিল জাগো নিউজেই। প্র্যাকটিস আরও কয়েকদিন বন্ধ থাকার খবরটা তখন জানিয়েছিলেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

শনিবার দুপুরে  সাথে আলাপে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, ‘প্র্যাকটিস তিনদিনের বদলে আরও কয়েকদিন বন্ধ থাকতে পারে।’

সে কথাই সঠিক। এবার আসলো আনুষ্ঠানিক ঘোষণা। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান আজ রোববার বিকেলে জানিয়ে দিলেন, ‘তিন দিনই শুধু নয়, জাতীয় দলের ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন আরও দুদিন বন্ধ থাকবে।’ এরমানে আগামী সোম এবং মঙ্গলবারও প্র্যাকটিসে বিরতি। বুধবার থেকে আবার প্র্যাকটিস করতে পারবে ক্রিকেটাররা।

বলার অপেক্ষা রাখে না, ক্রিকেটারদের অনুশীলনে করোনার হানার কারণেই প্র্যাকটিস বন্ধ রাখা হয়েছে। ওই অনুশীলনে তিনজন সাপোর্ট স্টাফ (একজন স্থানীয় ট্রেনার, ফিজিও এবং একজন মাঠ কর্মী) করোনার উপসর্গ দেখা দেয়ায় জাতীয় দলের ক্রিকেটারদের নিরাপত্তার কথা ভেবে শুক্রবার থেকে তিনদিনের জন্য প্র্যাকটিস বন্ধ রাখা হয়।

আজ রোববার শেষ হয়েছে ঘোষিত সেই তিনদিন। এবার আবার নতুন করে প্র্যাকটিস বন্ধ রাখার ঘোষণা আসলো আরও দুদিন। সুত্রঃ জাগো নিউজ