ধামরাই পৌর আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
92

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই পৌর আওয়ামীলীগের উদ্যোগে সাভারের নবীনগর জয় রেস্তোরায় পৌর আ’লীগের সকল ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌর মেয়র, কাউন্সিলবৃন্দ সহ পৌর আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে পৌরনাগরিক আওয়ামীলীগের এক মতবিনিময় সভা পৌর আওয়ামীলীগের সভাপতি ও ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এ’মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার আবুল কাশেম রতন, ঢাকা জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শফিক আনোয়ার গুলশান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ মাসুম খান, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র (কাউন্সিলর ৮নং ওয়ার্ড) মোঃ শহীদুল্লাহ্ সহ পৌর আওয়ামীলীগ,পৌরসভার সকল ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ, পৌর মেয়র, পৌর কাউন্সিলরবৃন্দ, উপজেলা, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় আগামী পৌর নির্বাচনকে সামনে রেখে দিক নির্দেশনামূলক বক্তব্য ও সকলের মতামত নেওয়া হয়।
আসন্ন পৌরসভার নির্বাচন সামনে রেখে দলকে শক্তিশালী সাংগঠনিক কাঠামোর উপর দাঁড় করিয়ে জনগণের নিকট আওয়ামীলীগের সকল উন্নয়ন বড় বড় প্রকল্পের কাজ সহ – রাস্তা ঘাট, ব্রিজ- কালভাট, মসজিদ- মন্দির, স্কুল,কলেজ, মাদ্রাসা, হাসপাতাল, বিশ্ববিদ্যালয়ে উন্নয়ন মূলক কাজ সহ দেশের সকল স্তরে উন্নয়নমূলক কাজ, সকল ধরনের ভাতা,

গণমূখী কার্যক্রম তুলে ধরতে হবে। বৈশ্বিক মহামারী করোনাকালে ও বন্যার কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে মানণীয় প্রধানমন্ত্রীর উপহার ধামরাই সহ সারাদেশব্যাপী ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। তাহাড়াও ধামরাই এর স্হানীয় সাংসদ, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলরবৃন্দ, আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ নিজস্ব তহবিল থেকে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

ধামরাই পৌরসভার উন্নয়ন কাজ করার জন্য মানণীয় এমপি মহোদয় আলহাজ্ব বেনজীর আহমদ বড় বাজেটর কাজ বরাদ্দ করে রেখেছেন যা ইতিপূর্বে ভিত্তিপ্রস্তর স্হাপন করা হয়েছে।কিছু উন্নয়ন প্রকল্পের কাজ শুরু হয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন – বর্তমানে ধামরাই পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ সকল জনপ্রতিনিধিগন আওয়ামীলীগের সক্রিয় রাজনৈতিক কার্যক্রম এর সাথে সরাসরি যুক্ত। আগামীতেও দল থেকে যাদের মনোনয়ন দেওয়া হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে তাদের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাদেরকে নির্বাচিত করিতে হইবে।