কালিশংকরপুর সার্বজনীন পূজা মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্ধোধন

0
81

রেজা আহাম্মেদ জয়ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে আমরা স্বাধীনতা ফিরে পেতাম না। বাংলাদেশের মানুষ স্বাধীন ভাবে বাচতে পারতো না। কুষ্টিয়া শহরের কালিশংকরপুরে বসবাসরত সনাতন ধর্মাবলম্বী সকলের দীর্ঘদিনের প্রত্যাশা বা স্বপ্ন পূরনের লক্ষ্যে কালিশংকরপুর সার্বজনীন পূজা মন্দির প্রাঙ্গণে নব নির্মিত দূর্গা মন্দিরসহ তিন তলা বিশিষ্ট নাট মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন এর শুভ উদ্ধোধন শেষে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির পিতার জন্ম হয়েছিলো বলে, তার সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত মমতাময়ী মা পেয়েছি। খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে খান্ত হয়নি, বার বার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। সেই সাথে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহাবুবউল আলম হানিফ এমপির জন্য কুষ্টিয়ার উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ সরকার কারো ক্ষতি চাই না, দেশে যা উন্নয়ন হয়েছে এই সরকারের আমলে। তিনি উল্লেখ্য করে বলেন, হঠাৎ করোনা ভাইরাস নামক রোগটির জন্য থমকে গেছে পুরো বিশ্ব, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে আবারো অসমাপ্ত কাজ শেষ হলে উন্নয়ন করার জায়গা খুজে পাওয়া যাবে না।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বড় বাজার সার্বজনীন পূজা মন্দির কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী বাবু বিশ্বনাথ সাহা বিশু, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক ও সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর পিয়ার আলী জুমারত, হরিবাসর সার্বজনীন পূজা মন্দির কমিটির সভাপতি এ্যাড. সমীর কান্তি দাস, সদর উপজেলার হিন্দু- বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি তুহিন কান্তি চাকী ও সাধারণ সম্পাদক কিশোর কুমার ঘোষ জগত, কুষ্টিয়া শহর সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মানব চাকী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালিশংকরপুর সার্বজনীন পূজা মন্দির কমিটির সভাপতি সুব্রত কুমার ঘোষ, ও সাধারন সম্পাদক স্বপন কুমার ঘোষ স্বাগত বক্তব্য দেন, সহ-সভাপতি প্রতাপ চন্দ্র ঘোষ অনুষ্ঠান পরিচালনা করেন।