নীলফামারীতে রাস্তার পাশ থেকে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার

0
80

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীতে রাস্তার পাশ থেকে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে নীলফামারী জেলা সদর লক্ষ্মীচাপ ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের রামগঞ্জ বাজার হতে বেরুবন্দর বাজার বাইপাস রাস্তার পুটিমারী নামক এস্থানে লোক চক্ষুর আড়ালে ফেলে যায় নবজাতক শিশুটিকে ।

স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তার পাশে লীল কাপড়ে মোড়ানো সাদা পেলাষ্টিকের বস্তায় নবজাতক শিশুর মরদেহটি দেখতে পায় তারা। পরে ঘটনাটি দ্রুত পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে শিশুর মরদেহটি উদ্ধার করেন। স্থানীয়দের ধারনা ভুমিষ্ট হওয়ার পরেই নবজাককে অন্যত্র থেকে গোপনে কোনও ব্যক্তি এই রাস্তার পাশে ফেলে যায়।

এসময় স্থানীয় ইউপি সদস্য মিটার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আকাশকুড়ি ওয়ার্ডের পুটিমারী নামক স্থানে রাস্তার পাশে নবজাতক ছেলে শিশুর মরদেহ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

নীলফামারী থানার (এসআই) এরশাদের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে আমরা নবজাতক শিশুটির মরদেহ উদ্ধার করি। নবজাতকে পোসমাডামে পাঠাবো ও পোসমাডামের পরে বেওরিস হিসেবে আনজুমান মহিদুলকে সংবাদ দিবো এবং তাদের কাছে আমরা নবজাতকের মরদেহ হস্তান্তর করবো।