ধামরাইয়ে চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেনের মোটরসাইকেল শোডাউন

0
190

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ের আমতা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা আরিফ হোসেনের অায়োজনে রবিবার (৩০শে আগষ্ট-২০২০ খ্রীস্টাব্দ) মোটরসাইকেল শোডাউন করেছেন।

তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কয়েকশ মোটরসাইকেল নিয়ে প্রধান অতিথি ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদকে সম্মান জানিয়ে অনুষ্ঠানে উপস্থিত করেন।

মোঃ আরিফ হোসেন নিজ উদ্যোগে বালিয়া বাসষ্টান্ডে তার অফিসের সামনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ এর আয়োজন করেন।

শোকাবহ ১৫ই আগষ্ট শীর্ষক আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠান আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সিরাজ , মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানর ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও আমতা ইউনিয়নবাসী।

আমতা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক আরিফ হোসেন জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি প্রার্থী। তিনি বলেন দল তাকে মনোনয়ন দিলে জনগন বিপুল ভোটে তাকে চেয়ারম্যান নির্বাচিত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।