দেশজুড়ে

আন্তঃজেলা কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক আটক!

  • 6
    Shares

রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাক সহ তার ২ সহযোগিকে শুক্রবার (১৫মে) আটক করেছে রানীশংকৈল থানা পুলিশ।

রানীশংকৈল উপজেলার কাতিহার হাটের এক মুদি ব্যবসায়ীর টাকা চুরি করার,অপরাধে তাদের আটক করে পুলিশ। পরে ঐ মুদি দোকানদার বদিউজ্জামান বাদী হয়ে থানায় একটি চুরির মামলা করে। সেই মামলায় আটক দেখিয়ে তাদের ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ।

জানা যায়, আটককৃতরা হলেন উত্তরবঙ্গের আন্তঃজেলা চোর দলের সদস্য ও ঠাকুরগাঁও জেলার কুখ্যাত মোটরসাইকেল চোরের সম্রাট আব্রাদির রাজ্জাক । এছাড়া রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা গ্রামের মকবুল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক(৪৫) উত্তরবঙ্গের আন্তঃবিভাগীয় মোটর সাইকেল চোরের লিডার হিসেবে খ্যাত।

তার সাথে ধরা পড়া অন্য একজন একই উপজেলার লেহেম্বা ইউনিয়নের বর্ম্মপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মুনসুর আলী(২১) ও অন্যজন পীরগঞ্জ উপজেলার বেলদহি ময়মনসিং পাড়ার আবেদ আলীর ছেলে আনোয়ার হোসেন(৪২)।

মামলার বরাত দিয়ে থানার ডিউডি অফিসার এস আই পারভীন মুঠোফোনে জানান, শুক্রবার (১৫মে) সকাল ৭ টায় উপজেলার বাচোর ইউনিয়নের কাতিহার হাটের মুদি ব্যবসায়ী বদিউজ্জামান দোকান খুলছিলেন। সে সময় তার সাথে থাকা ১ লাখ টাকার একটি ব্যাগ আচমকা টান দিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালানোর সময় বাজারের অন্যান্য লোকেরা চোর দলের পিছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া দিলে এক পর্যায়ে আন্তঃবিভাগীয় লিডার রাজ্জাক চোরসহ তাদের আটক করে।

খবর পেয়ে থানা পুলিশ রাজ্জাক সহ তার ২ সহযোগীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে চুরি করার অপরাধে আটককৃত ৩ জনের বিরুদ্ধে ঐ মুদি দোকানদার বাদী হয়ে একটি চুরি মামলা করে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , আটককৃত ৩ জনের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। সেই মামলায় তাদের ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


  • 6
    Shares

Related Articles