ক্যাম্পাস

নোবিপ্রবি ফিমস ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে কর্মশালা

মাইনুদ্দিন পাঠান, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিমস ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ক্যারিয়ার ও ভবিষ্যত পরিকল্পনার উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স (ফিমস) বিভাগে উক্ত কর্মশালার আয়োজন করে ফিমস ক্যারিয়ার ক্লাব।

উক্ত কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিমস বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও নর্থ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় (সমন্বিত) পিএইচডি শিক্ষার্থী মোঃ মুহিত হাসান। এবং একই বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থী এবং বিএফ আর আই এর সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ মনজুরুল ইসলাম।

কর্মশালায় মুহিত হাসান বিদেশে পড়াশুনা, স্কলারশীপ, বিদেশে জীবনযাত্রা, বিদেশে সুযোগ, সুবিধা-অসুবিধা এগুলো নিয়ে শিক্ষার্থীদের মাঝে দিক নির্দেশনামূলক আলোচনা প্রদান করেন।

এই সময় মঞ্জুরুল ইসলাম দেশের চাকরির সুযোগ সুবিধা, ফিসারিজের বিভিন্ন গবেষণা ক্ষেত্র, সাধারণ শিক্ষার্থীদের বর্তমান বিভিন্ন সমস্যা সমাধান নিয়ে গঠন মূলক আলোচনা করেন। ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালাটি সঞ্চালনা করেন সালমা সুলতানা।

এসময় আরো উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি তৌশিক লাহিড়ী, সহসভাপতি আসাদুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক সুজন শেখ সহ ক্লাবের সকল কার্যকরী সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

Comments

comments