গ্যালাক্সী স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন

0
108

ইয়ামিন হোসেন: গ্যালাক্সী স্বেচ্ছাসেবী সংগঠনের কেন্দ্রীয় কমিটির দুই বছর মেয়াদী ৩৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ভোলা জেলার মোঃ আসিফকে সভাপতি ও পটুয়াখালি জেলার মোঃ শামীম সরদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি পদে ৪ জনকে রাখা হয়েছে। তারা হলেন- গুলশান-২ (ঢাকা) এর মোঃ ইলিয়াস, ভালুকার (ময়মনসিংহ) তানজিনা, গোরনদীর (বরিশাল) মোঃ কাজী সুজন, পটুয়াখালির (বরিশাল) কে এম রায়হান।

এছাড়া যুগ্ম সম্পাদক বিজয়নগর (বি-বাড়িয়া) রতœা জাহান বৃষ্টি, চকরিয়া (কক্সবাজার) মোঃ ইমরানুল আযম, লালমোহন (ভোলা) মোঃ আলামীন। সাংগঠনিক সম্পাদক পার্বতীপুর (দিনাজপুর) ইরফান খান লাল, মুরাদনগর (কুমিল্লা) সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ হৃদয়, মমতাজ মুন্নী, দক্ষিন সুরমা (সিলেট) ইমন খন্দকার। দপ্তর সম্পাদক হাইনচর (চাঁদপুর) মো: শিহাব, উপ-শহর (সিলেট) সহ-দপ্তর সম্পাদক জসিম খান, সিলেটের হাবিবুর রহমান হৃদয়। প্রচার সম্পাদিকা তালতলী (বরগুনা) মরিয়ম ইসলাম রিয়া। যশোর (খুলনা) সহ-প্রচার সম্পাদক রায়হান, কক্সবাজারের সহ-প্রচার সম্পাদক রুবের মনির। নারী বিষয়ক সম্পাদিকা মনিরামপুর (যশোর) সুরাইয়া ইয়াসমিন। সাতক্ষীরা (খুলনা) এর সহ-নারী বিষয়ক সম্পাদিকা সুরাইয়া ইয়াসমিন রিতু। স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা কিশোরগঞ্জ (ঢাকা) নুসরাত মরিয়ম, সদর যশোর (খুলনা) সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা শ্যামলী নাসরিন (নুশু), অর্থ বিষয়ক সম্পাদক ভালুকা (ময়মনসিং) মোকাদ্দেছ খান, পাবনার সহ-অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মিলন, আইসিটি সম্পাদক কুষ্টিয়ার মাকসুদ, মেহেন্দিগঞ্জ (বরিশাল) সহ-আইসিটি সম্পাদক মিথিলা, রাজশাহীর ধর্ম বিষয়ক মোঃ ইমাম, রাজশাহীর সহ-ধর্ম বিষয়ক রুবেল হাসান, উন্নয়ন সম্পাদক রংপুরের নাহিদ হাসান ইমতু, দামরাইল (ঢাকা) এর সহ-উন্নয়ন সম্পাদক ইসরাফিল হোসেন, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক নাপিতখালি (কক্সবাজার) ফখর উদ্দীন, সৈয়দপুর (নীলফামারী) এর সহ-ত্রাণ ও দূর্যোগ সম্পাদক সোহেল রানা, পরাষ্ট্র বিষয়ক সম্পাদক চাঁদপুরের কাজী রবিন, সহ-পরাষ্ট্র বিষয়ক সম্পাদিকা সোনাপুর (নোয়াখালী) এর আসফিয়া আনম, আইন বিষয়ক সম্পাদক লালমোহন (ভোলা) হাবিবুল্লাহ সজিব, সহ-আইন বিষয়ক সম্পাদক বনানী (ঢাকা) এর জাকির আহম্মেদ বাপ্পী, পরিবেশ বিষয়ক সম্পাদক সীতাকুন্ড (চট্রগ্রাম) তিয়ান আহম্মেদ ও সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক আগৈলঝড়া (বরিশাল) এর শাহাদাত হোসেন। ভোলা জেলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নে গ্যালাক্সী স্বেচ্ছাসেবী সংগঠনের নিজস্ব কার্যালয়ে গত ২৪ আগষ্ট কমিটি গঠন করা হয়। গ্যালাক্সী স্বেচ্ছাসেবী সংগঠনের কেন্দ্রীয় কমিটি ২৫ আগষ্ট/২০ থেকে ২০২২ সালের ১৫ জুলাই পর্যন্ত দুই বছরের জন্য এ কমিটিকে অনুমোদন দেয়া হয়।

এর মধ্যে আমরা এই নব কমিটির সভাপতির সাথে কথা বলে জানতে পারি গ্যালাক্সি স্বেচ্ছাসেবী সংগঠন একটি সামাজিক সেবা মূলক সংগঠন, এই সংগঠনের সহযোগীতায় গত এক বছরে সারাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশে প্রায় ৩৯৭০ ব্যাগ রক্ত মেনেজ করে দিতে সক্ষম হয়ছে। এই সংগঠনের দ্বারা অনেক অসহায় মানুষ সেবা পেয়েছেন নিঃসার্থে। এবং সামনের দিকে সামাজিক সেবা মূলক কাজ করার জন্য এই সংগঠন চেষ্টা চালিয়ে যাচ্ছে তাই সকলের কাছে দোয়া কামনা করছেন সংগঠনের সভাপতি।