রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুই জন নিহত

0
84

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁও ও ডেমরা কোনাপাড়ায় পৃথক দু’টি দুর্ঘটনায় দুই জন মারা গেছে। রাজধানীর বেগুনবাড়ি ফ্লাইওভারের ঢালে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় সাইদুল (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

অন্যদিকে, ডেমরা কোনাপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিবুর রহমান হাবিব (৪৫) নামের এক ইলেকট্রিশিয়ান মারা গেছেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় তেজগাঁওয়ের বেগুনবাড়ি ও ডেমরা কোনাপাড়ায় পৃথক দু’টি দুর্ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতাল পুলিশের ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া আজ মঙ্গলবার রাত পৌনে ১০টায় গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢামেক পুলিশ নিহত সাইদুলের সহকর্মী মোতালেব হোসেন উদ্ধৃতি দিয়ে গনমাধ্যমকে জানান, আজ সন্ধ্যা ৭টার দিকে সাইদুর ও মোতালেব এক সাথে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে বেগুনবাড়ি ফ্লাইওভার ঢালে পৌঁছালে পেছন থেকে একটি অটোরিকশা তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সাইদুল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রাত সাড়ে ৮টায় মৃত ঘোষণা করেন। সাইদুল তেজগাঁওয়ের বেগুনবাড়ি এলাকায় থেকে পিকআপ ভ্যানের হেলপার হিসেবে কাজ করতেন।তারা তেজগাঁও বেগুনবাড়ি এলাকাতে থাকেন।
পুলিশের এই কর্মকর্তা আরো জানান, সাইদুলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে ও বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

এদিকে, আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর ডেমরা কোনাপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিবুর রহমান হাবিব (৪৫) নামের এক ইলেকট্রিশিয়ান মারা গেছেন।নিহত হাবিব পটুয়াখালী জেলার বাউফল থানার আব্দুল খালেকের ছেলে হাবিব। বর্তমানে তিনি কোনাপাড়া পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

পুলিশ ও হাবিবের ছোট ভাই মোশারফ হোসেন জানান, তিনি ডেমরা কোনাপাড়া সিটি গ্রুপের ইলেকট্রিশিয়ান। আজ মঙ্গলবার সন্ধ্যার দিকে সিটি গ্রুপের মসজিদে ইলেকট্রিকের কাজ করছিলেন তিনি। মইয়ে দাঁড়িয়ে কাজ করার সময় হঠাৎ বৈদ্যুতিক তারের সংস্পর্শে হাবিব বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া আজ রাতে গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।