কুষ্টিয়া শহরের ২১নং ওয়ার্ডে আলোচনা ও দোয়া

0
92

রেজা আহাম্মেদ জয়ঃ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে কুষ্টিয়া শহরের ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জনগণের প্রতি জাতির পিতার যে ভালাবাসা, সম্মানবোধ ও মমত্ববোধ ছিল তা সকলের জন্য অনুকরণীয়। উক্ত আলোচনা সভায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর চেতনা, আদর্শ ও দেশপ্রেম হৃদয়ে ধারণ করে দেশকে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে এবং আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। বঙ্গবন্ধু একজন আদর্শবান ও দেশপ্রেমিক নেতা ছিলেন। বঙ্গবন্ধুর প্রতি সকলকে শ্রদ্ধাশীল হতে হবে।

মঙ্গলবার (১৯ আগস্ট) মোল্লাতেঘড়িয়া মোড়ে ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ওয়ার্ডের সভাপতি শফিকুল ইসলাম এর সভাপতিত্বে (সার্বিক উদ্যোগে) ও সাধারন সম্পাদক জালাল এর পরিচালনায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তাইজাল আলী খাঁন, প্রধান বক্তা ছিলেন, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। বিশেষ অতিথি ছিলেন, পৌর ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক জাকির হোসেন। আরো উপস্থিত ছিলেন সদর থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক লাল্টু রহমান, সদর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি সোহেল আহমেদ, শহর ছাত্র লীগের আহবায়ক হাসিব, যুগ্ম আহবায়ক পাভেল প্রমূখ। দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।