মাগুরায় পূজা উদযাপন পরিষদের নেতার ভাইকে হামলার প্রতিবাদের দিনাজপুরে মানববন্ধন

0
90

শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জীর সহোদয় বাবুল চ্যাটারর্জীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার আয়োজনে উক্ত মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এসময় পরিষদের নেতারা বলেন, মাগুড়ায় জেলার বাসিন্দা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জীর ভাই বাবুল চ্যাটারর্জীর জমি জবর দখলসহ তার উপর সন্ত্রাসী হামলা চালানো হয়। স্থানীয় জঙ্গী সংগঠনের এক সক্রিয় নেতা মোস্তাফিজুর রহমান ও তার সহযোগীরা এই হামালা চালায়। তাই তাদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবীতে জানান তারা। এসময় উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, সাধারন সম্পাদক রতন সিং, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার প্রমূখ।

উল্লেখ্য, গত ১৩ আগষ্ট একদল ভূমিদস্যু মাগুরা জেলার মহম্মদপুরে সংখ্যালঘুদের জমি জমা জোর পূর্বক দখলের চেষ্টা করে। এসময় দুস্কৃতিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করলে বাবুল চ্যাটার্জি ও সুকান্ত চক্রবর্তীকে মারধর করে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে এ ঘটনায় মহম্মদপুর থানায় পরিবারের পক্ষ থেকে এই মামলা দায়ের করে।