মির্জাগঞ্জে জমি দখল কেন্দ্র করে বসতঘরে হামলা গ্রেফতার ৭ জেল হাজতে প্রেরন

0
83

মোঃ রনি খান পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা মাধবখালী ইউনিয়নের রামপুরা গ্রামের মোঃ সাইফুল ইসলাম, পিতা – আঃ কাদের হাওলাদার এর সাথে একই গ্রামের বাসিন্দা মোঃ সোহরাব সিকদার, পিতা – কাদের সিকদার এর সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো ।

রবিবার (১৬ আগস্ট) আনুমানিক ৫.০০ ঘটিকার সময় মোঃ সাইফুল ইসলাম, পিতা- আঃ কাদের হাওলাদার এর নেতৃত্বে স্থানীয় ও দুমকী উপজেলার ২০ থেকে ২৫ জন ভাড়াটিয়া লোকজড়ো করে মোঃ সোহরাব সিকদার, পিতা কাদের সিকদার এর বসত ঘরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘর বাড়ির উপর হামলা চালায়।

এই খবর শুনে মোঃ সোহরাব সিকদার এগিয়ে আসলে তাকে ভয়-ভীতি প্রদর্শন করে এবং আইনের আশ্রয় নিলে দেখে নেওয়ার হুমকি দেয়। মোঃ সোহরাব সিকদার উক্ত ঘটনাটি তাৎক্ষণিক মির্জাগঞ্জ থানায় অবহিত করলে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ, জনাব এম আর শওকত আনোয়ার, এর নির্দেশক্রমে মির্জাগঞ্জ থানার পরিদর্শক জনাব সাইদুল ইসলাম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ০৭ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

এই বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ জনাব এম আর শওকত আনোয়ার মুঠোফোনে জানান এ বিষয়ে মামলা রুজু করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান চলছে ।