পোরশায় ভোট গ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা

0
103

ইসমাইল হোসেন, পোরসা নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে ভোট গ্রহণকারী কর্মকর্তাগণের দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আজ ৯ মে ২০২৪ পোরশা উপজেলা মিলনায়তনে পোরশা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার এবং উপজেলা নির্বাচন অফিসার কর্তৃক আয়োজিত এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আরিফ আদনানের সভাপতিত্বে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের ভোট গ্রহণের লক্ষ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি নওগাঁ জেলা প্রশাসক গোলাম মাওলা।

তিনি আরো বলেন নির্বাচন আচরণবিধির লক্ষ্য করে ভোট গ্রহণ করতে হবে। আচরণ বিধি লংঘন করলে কি শাস্তি হয় একথাও তিনি উল্লেখ করেন।

সুষ্ঠু নিরপেক্ষ অবাধ নির্বাচন উপহার দিতে আমরা সব ধরনের সহযোগিতা প্রদান করব। কেউ অপরাধ করলে তাকে কোনরূপ ছাড় দেওয়া হবে না শাস্তিসহ জরিমানা গ্রহণ করতে হবে। সবার উদ্দেশ্যে তিনি এসব সতর্কবাণী দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নওগাঁ পুলিশ সুপার পিপিএম মুহাম্মদ রাশিদুল হক। নিয়ামতপুর ও মহাদেবপুর উপজেলা নির্বাচন অফিসার ভোটগ্রহণের সকল বিধি-বিধান উল্লেখ করেন। নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নির্বাচনী সকল দ্বারা আবার সকলকে স্মরণ করিয়ে দেন।

অনুষ্ঠানে সাপাহার উপজেলা সার্কেল অফিসার, পোরসা ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা কমিশনার ভূমি মনিরুজ্জামান ও নির্বাচন অফিসার রবিউল আউয়াল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।