দিনাজপুরের হাকিমপুর উপজেলায় নির্বাচনের ভোট গ্রহণ শুরু

0
19

হিলি প্রতিনিধি: ষষ্ঠ ধাপে দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। এবার হাকিমপুর উপজেলায় ৩৬টি ভোট কেন্দ্রে ব্যালট পেপার মাধ্যমে ভোট অনুষ্ঠি হবে

সকাল ৮টা থেকে ভোটাররা ভোট কেন্দ্রে আসতে শুরু করেছেন। প্রথম দিকে কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি কিছুটা কম হলেও বেলা বাড়ার সাথে-সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে শুরু করেছে। উৎসব মুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ।

নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহনের লক্ষ্যে কেন্দ্র গুলোতে অতিরিক্ত পুলিশের পাশাপাশি আনসার, ভিডিপি ও বিজিবি মোতায়েনে করা হয়েছে এছাড়াও ষ্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশ, র‌্যাব ও বিজিবি টহল রাখা হয়েছে।

হাকিমপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। উপজেলায় মোট ভোটার সংখ্যা ৮০ হাজার ৩শ ৬৭ জন। এরমধ্যে পুরুষ ৪০ হাজার ২৩ জন, এবং মহিলা ভোটার ৪০ হাজার ৩শ ৪২ জন।

রিটানিং কর্মকর্তা মোশারফ হোসেন বলেন, সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে বৃষ্টি হওয়ার কারনে সকালে ভোটারদের উপস্থিতি কমদেখা যাচ্ছে। বেলা গড়ার পরে ভোটারদের উপস্থিতি বারবে বলে মনে করেন তিনি

এর মধ্যে হাকিমপুর উপজেলায় ভাইরাস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় ২জন নির্বাচিত হয়েছেন।