নান্দাইল পুলিশের অভিযানে চোরাই ৮ গরু উদ্ধার

0
204

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা মডেল থানা পুলিশ ৩ মে দিবাগত রাতে অভিযান চালিয়ে চোরাই হওয়া ৮ টি গরু উদ্ধার করেছে । সেই সাথে গ্রেফতার করেছে দুই চোরকে।জব্দ করেছে চোরাই গরু পরিবহনের কাজে ব্যবহৃত একটি ভটভটি গাড়ি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায় , গত ২ মে বৃহস্পতিবার উপজেলার মুসুল্লি ইউনিয়নের লতিফ পুর গ্রামের বাসিন্দা আবু ছিদ্দিক থানায় এসে লিখিত অভিযোগ করে জানান তার নিজের ২টি ও তার চাচাতো ভাই রফিকুল ইসলামের ৪টি গরু ২৯ এপ্রিল দিবাগত রাতে চুরির হয়েছে । এই অভিযোগ তদন্ত করতে গিয়ে ৩ মে শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার বেলাবো উপজেলায় বাদী এবং তাহার চাচাতো ভাইকে সঙ্গে নিয়ে অভিযান চালায় থানা পুলিশ।

বাদিগণের সনাক্তমতে তাহাদের চোরাই যাওয়া ০৩টি গরুসহ মোট ০৪টি চোরাই গরু উদ্ধার করা হয় সেখান থেকে গ্রেফতার করা হয় দুই চোর কে। গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্যমতে কিশোরগঞ্জ সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই আরও ০৪টি গরু সহ মোট ৮টি চোরাই গরু উদ্ধার এবং গরু পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি ইঞ্জিন চালিত ভটভটি পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতার কৃত আসামিরা হলেন গোলাপ মিয়া সে কিশোরগঞ্জ সদর উপজেলার পারদা গাবতলি গ্রামের আঃ হামিদের ছেলে। অপরজন একই উপজেলার পাতালজান গ্রামের বাসিন্দা জাল-মাহমুদের ছেলে।