মুন্সীগঞ্জে ১৫ মণ জাটকাসহ আটক ২

0
193

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ১৫ মণ জাটকা ও সাড়ে তিন মণ পাঙ্গাশের পোনা সহ ২ জনকে আটক করা হয়েছে। আজ শনিবার (২৭শে এপ্রিল) ভোর ৬টা থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত মুন্সীগঞ্জ সদর উপজেলার রিকাবী বাজারের মাছের আড়ৎতে তল্লাশি চালিয়ে ১৫ মণ জাটকা ও সাড়ে তিন মণ পাঙ্গাশের পোনা জব্দ করা হয়েছে।

এ সময় জাটকা বিক্রির অভিযোগে দুজনকে আটক করা হয় ২ জনকে । আটককৃতরা হলেন নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরভাটা গ্রামের আব্দুল মতিনের ছেলে মোহাম্মদ মাসুম ও আব্দুল মনামের ছেলে মোহাম্মদ আলী।

এ বিষয়ে মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মাজাহারুল ইসলাম জানান, মিরকাদীমের রিকাবী বাজারে মাছের আড়তে লুকিয়ে জাটকা বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনা করি। পুলিশের উপস্থিতি দেখে জাটকা ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় দুজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মৎস্য সংরক্ষণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সময় ১৫ মণ জাটকা ও সাড়ে তিন মণ পাঙ্গাশের পোনা মাছ জব্দসহ দুজনকে আটক করা হয়। জাটকা সংরক্ষণে নিয়মিত আমাদের অভিযান পরিচালিত হবে।’

উল্লেখ, জব্দ করা জাটকাগুলো মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ি থেকে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।