বাগেরহাটের চিতলমারীতে সিপিবি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
60

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলমারীতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ এপ্রিল) সকাল ১১টায় চিতলমারী সিপিবি কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলান করে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন বাগেরহাট জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অ্যাডভোকেট তুষার কান্তি বসু।

সম্মেলনে উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড খান সেকেন্দার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কমরেড পংকজ রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সংগঠক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড ফররুখ হাসান জুয়েল, কেন্দ্রীয় কন্ট্রোল কমিশনের সদস্য কমরেড কাজী সোহরাব হোসেন, কেন্দ্রীয় ক্ষেত-মজুর সমিতির সহ-সভাপতি কমরেড মৃন্ময় মÐল, জেলা কমিটির সদস্য কমরেড মনিরুজ্জামান মনির সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে কাউন্সিলের মাধ্যমে আগামী দুই বছরের জন্য পুনরায় কমরেড খান সেকেন্দার আলীকে সভাপতি ও কমরেড পংকজ রায়কে সাধারণ সম্পাদক মনোনিত করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়।