সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির সিনিয়র মেডিকেল অফিসারের মৃত্যু

0
309

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ঈদের আনন্দ বন্ধুদের সাথে ভাগাভাগি করে নিজ কর্মস্থলে ফিরে আসার সময় সড়ক দূর্ঘটনায় স্বীকার শফিউল ইসলাম নামের এক সিনিয়র মেডিকেল ইনফরমেশন অফিসারের মৃত্যু হয়েছে।

শফিউল ইসলামের কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার গুজাদিয়া ইউনিয়নের টামনি গুজাদিয়া গ্রামের মৃত্যু আব্দুল হাকিমের দ্বিতীয় পুত্র। মৃত্যু কালে শফিউল ইসলাম দুই কন্যা সন্তান, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। কর্ম জীবনে তিনি নেপ্রো কোম্পানিতে সুনামের সহিত সিনিয়র মেডিকেল ইনফরমেশন অফিসারের দায়িত্ব পালন করে আসছিলেন। চাকরী জনিত কারনে তিনি পরিবার নিয়ে বিবাড়িয়া জেলার আশুগজ থানায় বসবাস করতেন।

শফিউল ইসলাম বড় ভাই কাজিমুল গাইজ জানান, নিজ বাসা থেকে ঈদের ২য় দিন রবিবার (১৪ এপ্রিল) শফিউল তার স্কুল জীবনের এসএসসি ব্যাচের বন্ধুদের সাথে ঈদের পুনর্মিলন অনুষ্ঠানে যোগদিয়ে নেত্রকোনা জেলার আটপাড়া থানার বানিয়াজান সিটি পাইলট উচ্চ বিদ্যালয়ে থেকে ফিরে আসার সময় কিশোরগঞ্জের বিন্নাটী মুড়ে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কের দুপুর ১ টার দিকে বাইক পিক-আপ ব্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শফিউলের মাথায় মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার জন্য রওনা দেয়। পরে নান্দাইল চৌরাস্তায় এসে শফিউলের অবস্থা অবনতি দেখে তারা নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শফিউলকে মৃত্যু ঘোষণা করেন।

এ ঘটনায় শফিউলের বন্ধু খাইরুল ইসলাম মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে কোমড়ে হাড় ভাঙা সহ শরীরে নানান স্থানে আঘাতপ্রাপ্ত হয়ে বর্তমানে ময়মনসিংহের স্বদেশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি গুজাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাসুদ নিশ্চিত করেন এবং তিনি বলেন, শফিউল ইসলাম খুব ভালো মানুষ ছিলেন। তার অনাকাঙ্ক্ষিত মৃত্যু স্বাভাবিক ভাবে মেনে নিতে কষ্ট হচ্ছে। তিনি খুব সহজ সরল মনের মানুষ ছিলেন। তাকে যেনো আল্লাহ জান্নাতবাসী করেন, এই কামনা করছি।