সোমেশ্বরী নদীতে গোসলে নেমে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার

0
54

রাজেশ গৌড়, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে বেড়াতে এসে সোমেশ্বরী নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়া আবির হাসান (১৯) নামের তরুণের লাশ উদ্ধার করেছে ডুবুরি দল।

রবিবার (১৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে দুপুর সাড়ে বারোটার দিকে ওই তরুণ নিখোঁজ হয়।

নিখোঁজ আবির হাসান গাজিপুরের কেওড়াবাজার এলাকার ফেরদৌস মিয়ার ছেলে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে,গাজিপুর থেকে গতকাল শনিবার দুর্গাপুরে আত্মীয়র বাড়িতে বেড়াতে এসেছিল আবির। পরে আজ রবিবার দুপুরে বন্ধুদের সঙ্গে সোমেশ্বরী নদীর কুল্লাগড়া ইউনিয়নের বরইকান্দি নামক স্থানে গোসলে নেমে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা দুর্গাপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম শফিকের তত্ত্বাবধানে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল উদ্ধার কার্যক্রম চালিয়ে সন্ধা সাড়ে ছয়টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ১০০ ফুট দূরে বালুর নিচ থেকে মরদেহটি উদ্ধার করে।

এ নিয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম শফিক জানান,খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আমাদের একটি টিম। তারপর ময়মনসিংহের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা আসলে উদ্ধার কাজ শুরু হয়। দীর্ঘ সময় চেষ্টা চালিয়ে অবশেষে সন্ধ্যায় লাশ উদ্ধার সক্ষম হয়েছি।