রাজশাহীর মোহনপুরে ইউএনও’র কাছে আশা’র খাদ্য সহায়তা হস্তান্তর

0
102

রিপন আলী, রাজশাহী ব্যুরো: রাজশাহীর মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানওয়ার হোসেনের কাছে এনজিও সংস্থা আশা’র খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়েছে। বৃস্পতিবার দুপুরে মোহনপুর উপজেলা চত্তরে আনুষ্ঠানিক ভাবে ২০০ প্যাকেট খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সানজীদা রহমান রিক্তা, ডিস্ট্রিক ম্যানেজার আাজিম উদ্দিন,রিজিওনাল ম্যানেজার সফিকুল ইসলাম,বিএম মনিরা খাতুন,এসএবি এম মেহের আলীসহ ব্রাঞ্চের সকল কর্মচারীবৃন্দ।

সূত্র জানায়, করোনায় খাদ্য সংকট নিরসনে এনজিও সংস্থা আশা’র পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। কমিটির মাধ্যমে খাদ্যসামগ্রীর প্যাকেটগুলো জেলা ও উপজেলা প্রশাসনের মাধ্যমে বিতরণ করা হবে। এজন্য খাদ্য সামগ্রীগুলো প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়।প্রত্যেকটি প্যাকেটে চাল ১০ কেজিসহ মোট ১৬ কেজি খাদ্যপণ্য রয়েছে। যার প্রতি বেগে ১০ কেজি চাউল, ২ কেজি আলু, ২ কেজি মুসুরি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ রয়েছে।

এ ব্যাপারে আশা’র মোহনপুর শাখার ম্যানেজার মনিরা খাতুন বলেন, সারাদেশে একযোগে চলমান কর্মসূচির অংশ হিসেবে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে আশা সংস্থার পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। বিতরণের জন্য খাদ্যসামগ্রীগুলো প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়।