চাঁদপুরে চেয়ারম্যানকে কুপিয়ে রক্তাক্ত জখম ২লাখ টাকা ছিনতাই

0
79

চাঁদপুরে একজন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে ছিনতাইকারীরা কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সময় ২লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ বিষয়ে মামলা করা হলে শুক্রবার (১২এপ্রিল) ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শেখ মহসিন আলম, থানার এসআই সেলিম উল্লাহসহ একদল পুলিশ অফিসার ও পুলিশ সদস্য।

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল ছাত্তার রাঢ়ীকে কুপিয়ে জখম ও তার কাছে থাকা পৌনে ২ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।এ ঘটনায় বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী চেয়ারম্যান নিজেই। এর আগে, এ হামলার ঘটনাটি ঘটেছে বুধবার শেষ বিকেলে মধ্য গোবিন্দিয়ার রাস্তায় তার উপর।

লিখিত অভিযোগে স্থানীয় বিল্লাল ছৈয়াল (২৭), আলী আকবর ছৈয়াল (৪০), ইউসুফ ছৈয়াল (৩৫), রহমান ছৈয়াল (৫৮) ও জাহাঙ্গীর শেখ (৩৮) এর নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। চিকিৎসাধীন মো. আবদুল ছাত্তার রাঢ়ী বলেন, মাদক বেচাবিক্রির প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে এবং এলাকায় আধিপত্য দেখাতেই আমার ওপর তারা হামলা চালিয়েছে। হত্যার উদ্দেশ্যে তারা আমার মাথার পেছনে ধারালো অস্ত্র দিয়ে আঘাতে করে মারাত্বক রক্তাক্ত জখম করে। মাথায় ৬টি সেলাই দিয়েছেন চিকিৎসক। ওরা আমার চোখে ও নাকে মুখে ঘুষি মেরে আঘাত করে। আমার পাঞ্জাবির ডান পকেটে থাকা হরিণা ফেরিঘাটের টোল আদায়ের ১ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। ন্যায় বিচারের প্রত্যাশায় থানায় লিখিতভাবে দিয়েছি।

অভিযোগ প্রসঙ্গে অভিযুক্ত ইউসুফ ছৈয়াল বলেন, আমরা শুধু তাদের আক্রমণ প্রতিহত করেছি। ছাত্তার রাঢ়ীর ছেলে মামুন ও সাদ্দাম মাদক সেবন এবং কারবারে জড়িত। এগুলো নিয়ে প্রতিবাদ করায় উনারা আমাদের বাড়ির নারী-পুরুষের ওপর দলবল নিয়ে হামলা চালিয়েছে। টাকা ছিনতাইয়ের কোনো প্রশ্নই ওঠে না। চাঁদপুর সদর মডেল থানার এসআই সেলিম উল্লাহ বলেন, আমি হাসপাতালে গিয়ে চেয়ারম্যানকে দেখে এসেছি। তার দেওয়া অভিযোগটি তদন্ত করা হচ্ছে,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।