আবারো নৌকায় ভোট দিয়ে নদীর বাঁধ স্থায়ী করতে হবে : ডা. দীপু মনি

0
60

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি হাইমচর উপজেলার নীলকমল, গাজীপুর ও হাইমচর ইউনিয়নে মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপী উপজেলার চরাঞ্চলের তিনটি ইউনিয়নের মহিলা সমাবেশে প্রথমে নীলকমল ইউনিয়নের এমজেএস উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাচ্চু সরকারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর ৩ আসন থেকে নৌকা মার্কার মনোনীত প্রার্থী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের ন্যায় আপনাদের হাইমচর উপজেলায় এবং উপজেলার চর অঞ্চল গুলোতে ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে আপনারা আমার কাছে যে দাবিটি করেছেন ঈশানবালার মেঘনা নদীর স্থায়ী রক্ষা বাদ সেটির কাজ খুব দ্রুতই শুরু করা হবে। আবারো নৌকায় ভোট দিয়ে নদীর বাঁধ স্থায়ী করতে হবে। আপনাদের এলাকার যে উন্নয়ন কাজগুলো অসমাপ্ত রয়েছে সেগুলো সমাপ্ত করার জন্য আবারো আশাকরি আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে এবং আমাকে জয়যুক্ত করবেন। আশা করি আপনারা সকলে ভোট কেন্দ্র যাবেন, এবং আপনার ভোটাধিকার প্রয়োগ করবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, ইউপি চেয়ারম্যান সউদ আল নাছের। এছাড়াও গাজীপুর ইউনিয়নে মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা. দীপু মনি এমপি। আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, গাজীপুর ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী। পরে বিকেলে হাইমচর ইউনিয়নের সাহেবগঞ্জ বাজারে মহিলা সমাবেশে বক্তব্য রাখেন ডা. দীপু মনি এমপি। আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর জেলা জজ কোর্টের পিপি অ্যাড. রনজিত রায় চৌধুরী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, সহ সভাপতি এম এ বাশার, হুমায়ুন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাবেক জি এম জাহিদ, শাহাদাত হোসেন সরকার, বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মজিবুল্লাহ মানিক, উত্তর আলগী ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর শিকদার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রবিউল হাসান রাজু, যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান, মুসা পাটওয়ারীসহ জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও মহিলা ভোটারগন উপস্থিত ছিলেন।