ঢাকা থেকে কচুয়ায় এক যুবক করোনা ভাইরাসে আক্রান্ত

0
20

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় ঢাকা থেকে আসা আইসোলেশনে ভর্তি হওয়া ২৭ বছর বয়সী এক যুবকের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বুধবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষায় তার শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। আইসোলেশন ওয়ার্ডে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার রাতে ওই বাড়িসহ আশেপাশের সাতটি বাড়ি অবরুদ্ধ করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে প্রশাসন। ওই বাড়ির দুই সদস্যসহ আটজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।

আক্রান্ত যুবকের বাড়ি কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে। তিনি পেশায় গাড়ি চালক।
কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার মনিশংকর পাইক বলেন, ঢাকা থেকে আসা ওই যুবক গত ৮ মে হগাসপাতালে আসেন। করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাকে আমরা হাসপাতালের আইসোলেশনে ভর্তি করি। পরদিন তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য পাঠালে ১২ মে নেগেটিভ আসে। পরীক্ষা নিয়ে আমাদের সন্দেহ থাকায় আমরা ওইদিন আবারও তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাই।

বুধবার রাতে তার শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। রাতে ওই বাড়িসহ আশেপাশের সাতটি বাড়ি অবরুদ্ধ করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে প্রশাসন। আইসোলেশন ওয়ার্ডে রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। ওই বাড়ির দুই সদস্যসহ আটজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।