দুর্গাপুরে আদিবাসী শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

0
86

রাজেশ গৌড়,দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় ১৪ বছর বয়সী সপ্তম শ্রেণির এক আদিবাসী শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী মোঃ ইব্রাহিম (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা গতকাল সোমবার দিবাগত রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এর আগে ওইদিন অর্থাৎ সোমবার (০১ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মোঃ ইব্রাহিম দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে।

শিক্ষার্থীর বাবা জানান,তিনি কাজে বাহিরে ছিলেন। বিকেলের দিকে তাঁর স্ত্রী বাড়ীর পাশের ক্ষেত থেকে ছাগল আনার জন্য যান। সে-সময় বাড়িতে মেয়ে একা ছিল। এ সুযোগে অভিযুক্ত ইব্রাহিম বাড়িতে ঢুকে মেয়ে (১৪)কে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুনে তার মা ক্ষেত থেকে দৌড়ে বাড়িতে আসলে ইব্রাহিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তিনি আরও বলেন,আমি বাড়ি ফিরে আমার মেয়ে ও আমার স্ত্রীর কাছে ঘটনা শুনে এলাকার লোকজনদের জানিয়ে তারপর থানায় অভিযোগ দায়ের করেছি। আমি বিচার চাই।

এ ব্যাপারে দুর্গাপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ আলম জানান,রাতেই ঘটনাস্থল গেলে সত্যতা মিলেছে। ভিকটিম ও তার বাবা থানায় এসে অভিযোগ দায়ের করার পরপরই মামলা রেকর্ডভুক্ত করা হয়েছে। অভিযুক্ত ইব্রাহিমকে ধরতে চেষ্টা চালানো হচ্ছে।