শ্রীনগরে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই, ২৫ লাখ টাকার ক্ষতি

0
120

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে অগ্নিকান্ডে ৫টি টিনশেড ঘর পুড়ে ছাই হয়েছে। এই অগ্নিকান্ডের ঘটনায় টিনশেড ১৮টি রুমের ভাড়াটিয়া ১২টি পরিবার সর্বস্ব হারিয়ে এখন দিশেহারা। আগুনে পুড়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। শনিবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে শ্রীনগর কলেজ গেট এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, কলেজ গেইট এলাকার আনোয়ার হোসেনের (৩২) মালিকানাধীন ১টি টিনশেড ঘরের কক্ষে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তার মালিকানাধীন আরো ৪টি ঘরে অগুন ছড়িয়ে পরে।

খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টার চেস্টা চারিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঈদের আগে অগ্নিকান্ডের ঘটনায় পরিবার গুলোর মাঝে হতাশার ছাঁয়া নেমে এসেছে।
আনোয়ার হোসেন দাবী করেন, আগ্নিকান্ডের ঘটনায় ভাড়াটিয়াদের আসবাবপত্রসহ তাদের অন্যান্য মূল্যবান জিনিসপত্র পুড়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন লিডার গোলাম সারোয়ার জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ক্ষতির পরিমাণ এই মূহুর্তে বলা যাচ্ছে না।