বীরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষি শ্রমিকের মৃত্যু

0
190

রনজিৎ সরকার রাজ, বীরগঞ্জ সংবাদদাতা: দিনাজপুর বীরগঞ্জে কৃষি কাজ শেষে শ্বশুর বাড়ি ফিরার পথে রাস্তা পারাপারের সময় গরু বোঝাই ট্রাক এর ধাক্কায় এক কৃষি শ্রমিক ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। শনিবার ৯মার্চ ২০২৪ইং বিকাল ৩টায় বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই যতদুর মোড় নামক মহাসড়কে পথচারী গাঠিয়া রায়(৪৪) এর মৃত্যু হয়েছে।

নিহত বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের শিবডাঙ্গা গ্রামের মৃত কুসুম চাঁনের ছেলে। প্রদক্ষদর্শী ও বীরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত গাঠিয়া রায় দুপুরে যদুর মোড় বাজার থেকে চা-নাস্তা করে সুজালপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চাকাই কংসপাড়া গ্রামের শ্বশুর সিংহের বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল। ঢাকা-পঞ্চগড় মহাসড়কের যদুর মোড় বাজার সংলগ্ন এলাকায় পৌছালে অপরদিক থেকে আসা দ্রুতগামী গরু বোঝাই ( ঢাকা মেট্র ২০-৫৯৯৯) একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়।

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার পুলিশ ফোর্স ও ফায়ার সার্ভিসের একটি টিম লাশ উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বীরগঞ্জ থানার (এসআই) আনোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঠাকুরগাঁও জেলার বড় খোঁচা বাড়িহাটে গরু বোঝাই করে চট্টগ্রাম যাওয়ার পথে যদুর মোড় নামক স্থানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গাঠিয়া নিহত হয়েছে। ঘটনার পর গরু বোঝাই ঘাতক ট্রাক এবং গরুর রাখাল সোহেল রানাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।

এব্যাপারে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনার ঘটনায় থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও গরুর রাখালকে আটক করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।