গোস্বামী দুর্গাপুরে ভলিবল টুর্নামেন্টে চেয়ারম্যান লাল্টু

0
268

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউনিয়নে ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (০১ মার্চ) সকাল ১০টার দিকে নরহরদিয়া জুনিয়র ক্লাব আয়োজিত আলাউদ্দিন ভলিবল টুর্নামেন্ট খেলায় প্রধান অতিথি ছিলেন, গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান লাল্টু রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ। বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহীন রেজা, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, ইউপি সদস্য নেকবার আলী, সেলিম রেজা, আছিয়া খাতুন, চাঁদমিরা খাতুন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। পরিচালনা করেন, ক্লাবের পরিচালক কামরুজ্জামান লিটু। নরহরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৮দলের খেলোয়াড়দের অংশ গ্রহনে দিনব্যাপী চলে ভলিবল খেলা। পরে খেলায় চ্যাম্পিয়ন হয় হরিনাকুন্ডু উপজেলার সিংগা ভলিবল টুর্নামেন্ট ও রানার্সআপ হয়েছে শৈলকূপা উপজেলার সাধুখালি ভলিবল টুর্নামেন্ট।

এসময় ইউপি চেয়ারম্যান লাল্টু রহমান বলেন, খেলাধুলা মানুষের মন ও শরীর ভালো রাখে। মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। সু-শৃঙ্খল এলাকা গড়তে হলে একটি সুন্দর তরুন প্রজন্ম তৈরি করতে হবে৷ তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি কুষ্টিয়াকে মাদক মুক্ত করতে বদ্ধপরিকর। আমরা তার কর্মী হিসেবে মাদকমুক্ত সমাজ গড়তে কাজ করছি। তরুন প্রজন্মকে সঙ্গে নিয়ে খেলাধুলা চর্চার অব্যাহত থাকবে।

এলাকায় খেলাধুলার উন্নয়নে হানিফ ভাই ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা ভাইকে জানানো হয়েছে। খেলাধুলাকে এগিয়ে নিতে তারা সার্বিক সহযোগীতা করবেন।