বিকাল ৪:০৯ বৃহস্পতিবার ১৭ই অক্টোবর, ২০১৯ ইং

শার্শায় সানি সোসাইটি অর্গানাইজেশনের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ১০, ২০১৯ , ৩:১৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

নাজিম উদ্দীন জনি, শার্শা (বেনাপোল) প্রতিনিধি: যশোরের শার্শার মহিশা গ্রামে সানি সোসাইটি অর্গানাইজেশনের আয়োজনে স্বাস্থ্যসেবা বিষয়ক ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার (১০ অক্টোবর)সকাল থেকে এ ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সানি সোসাইটি অর্গানাইজেশন যশোর শাখার উদ্দোগে এবং সংগঠনেরে সদস্য ছাত্র নাহিদ হাসান,মাসুদুর রহমান, সাজিন হক,মাসুদ রানার প্রচেষ্টায় এ মেডিকেল ক্যাম্পেইন এ এলাকার গরিব-দূঃখী রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন, আদ্বদীন সাকিনা মেডিকেল কলেজ হসপিটালের মেডিকেল অফিসার ডাঃ শহিদ হাসান(এম,বি,বি,এস) এবং বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের অনারারী মেডিকেল অফিসর ডাঃ মেহেদী হাসান(এম,বি,বি,এস)।

এলাকাবাসী জানান, সানি সোসাইটি পরিচালনায় এ গ্রামে একটি স্কুল আছে। যে স্কুলে এলাকার ছেলে -মেয়েরা পড়া শুনা করে ভাল রেজাল্ট করছে সাথে প্রতি বছর তারা ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের ব্যবস্থা করে এলাকার গরীব মানুষদের ফ্রি চিকিৎসা সেবার ব্যবস্থা করে। এলাকার মানুষ এ সোসাইটিরর মঙ্গল কামনা করেন।

ফ্রি চিকিৎসা সেবা প্রদানকারী ডাঃ মেহেদী হাসান ও ডাঃ শহীদ হাসান বলেন, গ্রামের গরীব-দূঃখী মানুষের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করতে পেরে তারা অনেক খুশি।

Comments

comments