দুর্গাপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ২

0
162

রাজেশ গৌড়, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের ঘোরাইদ এলাকা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে উপজেলার গাঁওকান্দিয়া এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধারসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন,দুর্গাপুর উপজেলার হাতিমারাকান্দা গ্রামের মনির উদ্দিনের ছেলে মোঃ আল আমিন(৩২),ভুলিগাঁও গ্রামের আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন (২৮)।

পুলিশ জানায়,গত ১৬ ফেব্রুয়ারী শুক্রবার পৌর শহরের ঘোরাইদ এলাকার জি.বি.সি এর মাঠে গারো সম্প্রদায়ের সভার গেইটের সামনে থেকে বিকাল ৫টা হতে সন্ধ্যা ৭টার মধ্যে কোনো একসময় ১১০ সিসির ডিসকাভার ব্র‍্যান্ডের একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় মোটরসাইকেলের মালিক দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করলে শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) অভিযোগটি আমলে নিয়ে মামলা রুজু করে পুলিশ। পরে অভিযান চালিয়ে মামলা রুজুর ৮ ঘন্টার মধ্যে মোটরসাইকেলটি উদ্ধারসহ জড়িত দুইজনকে আটক করা হয়।

দুর্গাপুর থানার ওসি উত্তম চন্দ্র দেব জানান,মামলা হওয়ার ৮ ঘন্টার ভিতর অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার সহ এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করি৷ পরে বিকেলে তাদের আদালতে সোর্পদ করা হয়।