শ্রীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

0
218

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে সুইটি আক্তার (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে উপজেলার শ্রীনগর (সদর) ইউনিয়নের আরধীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। সুইটি আক্তার একই ইউনিয়নের দয়হাটা টেক্কার মার্কেটের আব্দুস সালামের কন্যা। স্ত্রীর লাশ ফেলে স্বামীসহ তার পরিবারের সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় চা ল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, প্রায় বছর খানেক আগে আরধীপাড়ার সিরাজ মোল্লার পুত্র শরিফুল ইসলামের (২৩) সাথে সুইটি আক্তারের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। তারা পিতা-মাতার অমতে পালিয়ে গিয়ে বিয়ে করে। বৃহস্পতিবার দুপুরে হঠাৎ সুইটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর শোনতে পান। এ ঘটনার পর সুইটির স্বামী শরিফুলসহ তার পরিবারের কাউকে বাড়িতে দেখা যায়নি। খবর পেয়ে রাতে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

সুইটির পিতা আব্দুস সালামের দাবী তার কন্যাকে হত্যা করা হয়েছে। তা না হলে এ বিষয়ে আমাদেরকে না জানিয়ে লাশ বাড়িতে রেখে সবাই পালালো কেন। আমি এর বিচার চাই।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, পুলিশ বসতঘরের খাট থেকে লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।